রূপগঞ্জে চোরাই তেল ব্যবসায়ী গ্রেফতার

নারায়ণগঞ্জের রূপগঞ্জের মহাসড়ক জুড়ে খুপড়ি ঘর বসিয়ে চোরাই তেলের রমরমা ব্যবসা চলে আসছে দীর্ঘদিন ধরে। এসব চোরাই তেলের দোকান থেকে আইনশৃঙ্খলা বাহিনী বিভিন্ন সময় চোরাই তেল উদ্ধার, চোরাকারবারিদের বিরুদ্ধে মামলা দিলেও বন্ধ হচ্ছে না এসব অপকর্ম।

সম্প্রতি বিভিন্ন জাতীয় দৈনিকে এ সংক্রান্ত সংবাদ প্রকাশের পর পুনরায় টনক নড়ে প্রশাসনের। রূপগঞ্জ থানা পুলিশ ও র‌্যাব-১ এর সদস্যরা অভিযানে নামেন। এরই ধারাবাহিকতায় গত মঙ্গলবার গভীর রাতে রূপগঞ্জ থানা পুলিশ উপজেলার রূপসী এলাকায় অভিযান চালিয়ে চোরাকারবারি মনির হোসেন কালুকে গ্রেফতার করে। এ সময় আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে নিয়মিত চাঁদা আদায়কারী সাওঘাট এলাকায় খুপড়ি দোকানদার আনোয়ার ও অপর চোরাকারবারি আব্দুল গণি পালিয়ে যায়। কালুর খুপড়ি ঘরে থাকা ১২০ লিটার জ্বালানি তেল, চোরাই কাজে ব্যবহৃত পিকআপ ভ্যান জব্দ করা হয়।
রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান বলেন, চোরাই তেল ব্যবসায়ীদের বিরুদ্ধে নিয়মিত অভিযানের ধারাবাহিকতায় গ্রেফতার মনির হোসেন কালু, পলাতক আনোয়ার হোসেন ও আব্দুল গণিকে আসামি করে মামলা করা হয়েছে। অন্য যারা এ কাজে জড়িত তাদের আইনের আওতায় আনা হবে। কালুকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *